শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আইসোলেশন ওয়ার্ডে প্রেম; সুস্থ হয়েই বিয়ে

আইসোলেশন ওয়ার্ডে প্রেম; সুস্থ হয়েই বিয়ে

 প্রতীকি ছবি

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   
প্রেম কি, কখন হয়, মানে কি কোন বাধা? করোনাকে জয় করে ভালোবাসাকেও জয় করলেন তারা। গোটা বিশ্ব কাপছে করোনায়। মানুষ খুঁজছে ভালো কিছু খবর। সারাক্ষণই সংবাদ মাধ্যমে চোখ রাখছে বেঁচে থাকার কি উপকরণ পাওয়া যায়। এর মধ্যে এসে যাচ্ছে ভালো কোন খবর।এবার যেমন করোনার জন্যে আইসোলেশন ওয়ার্ডে গিয়েই এক তরুণ-তরুণী তাদের জীবনের সবচেয়ে বড় সিদ্ধান্ত নিয়ে নিলেন। ঘটনাটি ঘটেছে দেশের জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায়।
করোনার জন্যে সেখানে তৈরি আইসোলেশন সেন্টারে ভর্তি থাকা এক তরুণ ও তরুণীর মধ্যে হয়ে গেল প্রেমের সম্পর্ক। তাদের সেখানে আনা হয়েছিল করোনাভাইরাসের চিকিৎসার জন্য। জানা গেছে, অনেকবার নিষেধ করার পরও আইসোলেশনে থাকা ওই তরুণ ও তরুণী তাদের নিজ নিজ তলার বারান্দায় দাঁড়িয়ে কথা বলতেন কয়েকদিন। না মেনেছেন করোনাকে, না মেনেছেন নিজেদের জীবনকে।
এরপরই দু’জন বুঝতে পারেন মনের মানুষ তারা খুঁজে পেয়েছেন ভাইরাসের সঙ্গে যুদ্ধযুদ্ধ করতে-করতেই। এরপর দুজন সুস্থ হলে তাদের ছেড়ে দেওয়া হলে দু’জনেই ঠিক করেন আর দেরি নয়, এবার সেরে ফেলতে হবে বিয়ে। সেই মোতাবেক তারা ঘরোয়াভাবে বিয়েও করেছেন।দুজনার পরিবারও মেনে নিয়েছে।এই করোনাকালে ভালোবাসার নতুন দৃষ্টান্ত স্থাপন হলো।

সুত্রঃ বাংলা ইনসাইডার

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com